২ জন অনেক কাছের বন্ধু একজন একজনকে অনেক ভালবাসে বলতে পারে না

5:46 PM

অনুভূতি খুব খুব বাজে জিনিস ।তোমার সাথে তোমার গার্ল ফ্রেন্ড এর ৪ বছরের সম্পর্ক ভেঙ্গে গেছে খুব কষ্ট হচ্ছে তোমার আর সেই ছোট বাচ্চা ওর মায়ের দেয়া লাল কারটা ভেঙ্গে গেছে খুব কাঁদছে ওর অনুভূতি ও ঠিক তেমন । এখানে ২ জনের অনুভূতি সমান । তুলনা করে লাভ নেই । ছেলেটা সারাদিন মাঠে মাঠে ঘুরে বেড়াই কোন মেয়ের দিকে তাকাই না অথচ একটা দিন গনিত এর ক্লাস এ গিয়ে চশমা পড়া মেয়েটার প্রেমে পড়ে যায় । 

২ জন অনেক কাছের বন্ধু একজন একজনকে অনেক ভালবাসে বলতে পারে না । তারপর ছেলেটা একদিন ফুলহাতা শার্ট পড়ে বের হয় আজকে বলবেই ।এরপর নিজের চুল ঠিক করে । ছোট বোনকে বলে আজকে কেকবেরি আনবো একটা কাজ এ যাচ্ছি । এরপর মেয়েটা ও আসে ছেলেটাকে বলে দোস্ত কি খবর । ছেলেটার মুখ দিয়ে আর কথা বের হয় না । I Love You আর বলা হয়ে উঠে না ।পকেটের চিরকুট পকেটে থাকে । মেয়েটা রিক্সাই চরে চলে যায় আর বলে বিদায় দোস্ত ।ছেলেটার ভেতর থেকে কে যেন বলে বন্ধু নষ্ট হবে ।Friendship is better than love ।

পাড়ার ছেলেরা খেলতে ডাকে ছেলেটা যায় না । ছোট বোন বলে দাদা কেকবেরি ।ছেলেটা গালি দে বোন বুঝে দাদার কাজ হয় নি ।রাতে মা ভাত খেতে ডাকে ছেলেটা অল্প খেয়ে শুয়ে পড়ে । মা বুঝে ছেলে ভালো নেই ।ছেলেটা বাতি নিভায় । এরপর মোবাইল এ ছবিগুলো দেখে রাজকন্যার ।কান্নায় ভেঙ্গে পড়ে । দরজা বন্ধ করে কাদে যেন কেউ না দেখে ।ছেলেটা আর ক্রিকেট মাঠে যায় না । মেয়েটাকে সে ভুলতে পারে না । মেয়েটা কল দিলে কান্না মুছে কথা বলে । একদিন মেয়েটা চলে যায় স্বামীর ঘরে ।
অথচ সাহস করে একবার বলতে পারতো ছেলেটা । এভাবে শেষ হয় নিরব ভালোবাসা ।
সবার প্রতি একটাই কথা ভালবাসলে একবার মনের কথা জানাবেন । নাহলে আফসোস করবেন । জগতে সব ২+২ এ ৪ হয় না তবে ব্যাট আর বল এ হলে সোজা ছক্কা হয় ।

[গতকাল রাত ৩ টায় এই আজেবাজে লিখাটা মাথায় আসছে লিখলাম ভুল ত্রুটি ক্ষমা করবেন ]

Share this

Related Posts

Previous
Next Post »

Popular Posts