অনেক ভালোবাসি আমি তোমাকে....

5:44 PM


আমি এখন আর আগের মত লিখতে পারিনা কোন কবিতা,আমার গানের সুরগুলো পায়না খুঁজে ছন্দ!গাইতে পারিনা আর গলা ছেড়ে__কেমন এক এলোমেলো আমার হাটা -চলা!!নিজেকে যেন হারিয়েই ফেলেছি আমি!নিজের দিকে যখন তাকাই- চিনতে

পারিনা,বড়ই অচেনা লাগে নিজেকে!

!কেন আজ আমাকে আমি চিনতে পারিনা?কেন পারিনা গাইতে আগের মত গান?আমার লেখা কবিতায় আজ কেন নেই কোন ছন্দ ?কেন আমার লেখা নাটকগুলো আজ আর রচিত হয়না কোনথিয়েটারে?তুমি কিন্তু সবই জানোকিন্তু জেনেও কেন দূরে?!

আমাকে আর কত যন্ত্রণার সাগরে ভাসাতে চাও?বলবে কি একবার?আমার যখন তুমি ছিলে,শত শূন্যতায়ও ছিলাম আমি পূর্ণআজ তুমি নেই, তাই হারিয়ে ফেলেছি সবই।জানিনা আর কখনো কিছু তার পুরনো সৌন্দর্য ফিরে পাবে কিনা,তবে আছি,থাকবো- তোমারই অপেক্ষায়.....মন খারাপের রাজ্যে আমার বসবাস । এরাজ্যে আমি ছাড়া কেউ থাকে না । আমি ইরাজা আবার আমি ই প্রজা । সবই আমি ।এ রাজ্যে আমি কাউকে ঢুকতে দেই না ।আর ঢুকতে চাইলেও তা দেব না । এরাজ্যে শুধু আমার একার । এখানে আমারসাথে থাকে কষ্টরা । আমি শুধু কষ্টগুলোকে নিয়ে আসি সবার কাছ থেকে ।নিয়ে আসি দু:খ ,বেদনা কান্না । আর সুখগুলো বিলিয়ে দেই ।মাঝে মাঝে এ রাজ্যের সবাইমিলে আমাকে দুর্বল করার চেষ্টা করে ।হাসি পায় আমার । ওরা কত বোকা ।আমাকে দুর্বল করা এত সোজা নাকি ।

আমার সাথে যে একজনের শক্তি আছে ।আছে তার প্রতি আমারভালবাসা ,বিশ্বাস ,শ্রব্ধা । এদেরসাথে লড়াই করা এত সহজ না । তাইতো আমি সুখি । অনেক সুখি । কারণআমি তাকে দিয়েছি সত্যি কারে অফুরন্তভালবাসা । অনেক ভালোবাসি আমি তোমাকে....

Share this

Related Posts

Previous
Next Post »

Popular Posts