তুমি যেদিন আমাকে ভুলে যাবে সেদিন আমি নিরুদ্দেশে হারিয়ে যাব

5:59 PM


অনেক রাত করে বাড়ী ফিরব আমি।বউ আমার
অভিমান করে শুয়ে থাকবে।

আমি বলব,
"খেয়েছ আমার সোনা পাখী।

বউ রেগে অভিমানী সুরে বলবে,
"না,কারো ইচ্ছে হলে নিজে নিজে খেয়ে নিক।

আমি বলব,
"ওরে বাবা,রাগে যে একেবারে এটম বোম। একটু দেরি হয়েছে বলে এত রাগ।

আচ্ছা বলতো আজ আমার
কেন দেরি হয়েছে?

বউ বলবে,
" হয়তো অনেক কাজ ছিল তাই।
আমি বলব,বোকা মেয়ে,অনেক কাজের ফাকে তোমাকে নিয়ে একটা কবিতা লিখেছি।তাই দেরি হয়েছে।

বউ আমার খুশিরে লাফ
দিয়ে আল্লাদি সুরে বলবে,
"কই দেখি দেখি। আমি বলব,না এখন না। এই পৃথিবীর সব মানুষ যখন ঘুমিয়ে পড়বে।একটা পাখীও জেগে থাকবে না। ঠিকতখন।

বউ আমার বুকের উপর চুপটি মেরে শুয়ে থাকবে।

আমি বলব,তোমাকে আমি পাগলের মত ভালোবাসি।
তোমাকে ছাড়া আমি বাচব না।
আচ্ছা তুমি আমাকে ভালোবাস না?

বউ বলবে,পাগল একটা তুমি ছাড়া আমার কে আছে।
তুমি যেদিন আমাকে ভুলে যাবে সেদিন আমি নিরুদ্দেশে হারিয়ে যাব।

আমি বলব,লক্ষ্মী বউ আমার
তোমাকে ছেড়ে আমি কোথাও যাব না।এই বুকের মাঝে এই ভাবে আগলে রাখব তোমাকে সারাজীবন।

kiss emoticon kiss emoticon চুমোয় চুমোয় ভিজিয়ে দিব তার সারা শরীর।

ভালোবাসায় একাকার হয়ে যাব দুজন দুজনার মাঝে।

এই রকম একটি মিষ্টি বউয়ের স্বপ্ন
দেখি প্রতিনিয়ত। জানিনা কবে পাব আমার এই মন মানুষীকে।

Share this

Related Posts

Previous
Next Post »

Popular Posts