তোমার কণ্ঠ না শুনে আমি থাকতেই পারি না আমি কিন্তু তোমাকে প্রতি ঘণ্টায় ঘণ্টায় ফোন দিবো

5:51 PM

সম্পর্কের শুরুতেঃ

ছেলেঃ তোমার কণ্ঠ না শুনে আমি থাকতেই পারি না। আমি কিন্তু তোমাকে প্রতি ঘণ্টায় ঘণ্টায় ফোন দিবো। তুমি কিন্তু বিরক্ত হতে পারবে না।
মেয়েঃ আচ্ছা ঠিক আছে
ছেলেঃ শুনো, তুমি কিন্তু আমার অনেক টেক কেয়ার করতে হবে। আমাকে তুমি শাসন করবে। এতদিন ধরে বেলাইনে চলা ছেলেটাকে লাইনে তোলা তোমার দায়িত্ব , ছন্নছাড়া জীবনকে চোখ রাঙ্গানি দিয়ে রুটিন লাইফে ফিরিয়ে আনবে ।। কি পারবে না??
মেয়েঃ হুম পারবো তো।।

সম্পর্কটা একটু মজবুত হবার পরেঃ

মেয়েঃ হ্যালো জানু।। কেমন আছো?
ছেলেঃ জান, ভালো আছি।
মেয়েঃ কি করো? গত ২ দিনে একটা ফোন ও দিলা না।
ছেলেঃ একটু ব্যাস্ত আছি। এখন রাখি জান?? পরে ফোন দিবো...

৩ দিন পর :

মেয়েঃ হ্যালো , ভালো আছো তুমি? সুস্থ আছো তো?
ছেলেঃ হুম ভালো আছি। কিছু বলবা?
মেয়েঃ নাহ মানে, সেদিন তো পরে আর ফোন দিলা না। তোমার কোন খোঁজ পাচ্ছিলাম না তো, তাই ফোন দিলাম...
ছেলেঃ আমি ঠিক আছি। বিজি আছি বললাম না সেদিন?? ফ্রি হয়ে ফোন দিবো... রাখলাম।

আরও বেশ কিছুদিন পর:

মেয়েঃ হ্যালো, কেমন আছো?
ছেলেঃ আজব?? প্রতিদিন এক প্রশ্ন কেন করো? আমি তো ভালো আছি , নাকি?? মরে গেলে তো পত্রিকায় নিউজ পাবাই ।। প্রতিদিন প্রতিদিন ডিস্টার্ব করো কেন??
মেয়েঃ তোমার একটু সংবাদ না পেলে কেমন জানি অস্থির অস্থির লাগে।
ছেলেঃ আরেহ রাখো তোমার অস্থিরতা।। তুমি পুরো একটা পেইনফুল ক্যারেক্টার !! আমার লাইফ হেল করে দিচ্ছ পুরো...

সেই পরিচিত ছেলেটিকে যেন আর খুজে পাওয়া যায় না। অতঃপর, মেয়েটি সম্পর্ক আর টেনে নিতে চায় না...

দুঃখজনক হলেও, আজকাল ২ দিন চ্যাট, ৩ দিন ফোনালাপ, সপ্তাহখানেকের মধ্যে দেখাদেখি, প্রেম !! একজন আরেকজনের রুচিবোধ, বিশ্বাস, আচার-আচরন ঠিকভাবে জানার আগেই সম্পর্কে জড়িয়ে যাচ্ছে। কিছুদিন পর, দুজন আবার দুপথের পথিক...

এর মাঝেও কিছু কিছু ব্যাতিক্রম আছে বলেই এখনো মানুষ ভালবাসে, বুঝে শুনে মানুষকে কাছে টানে। ভালোবাসা পূর্ণতা পায়, বিয়ের সানাই বাজে ।।

Share this

Related Posts

Previous
Next Post »

Popular Posts